বিজ্ঞাপন

এনএসআই’য়ের সাবেক কম্পিউটার অপারেটরের মরদেহ উদ্ধার

September 20, 2023 | 7:51 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ির পাড় ডগাইর এলাকার একটি বাসা থেকে মনির হোসেন (৪০) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সাবেক কম্পিউটার অপারেটর ছিলেন।

বিজ্ঞাপন

বুধবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে যাত্রাবাড়ীর পাড় ডগাইর মোমেনবাগের একতলা নিজ বাসা থেকে মনিরের মৃতদেহ উদ্ধার করে যাত্রাবাড়ি থানা পুলিশ। পরে বিকালে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহ আলম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে মোমেনবাগের ওই বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। এসময় তিনি ঘরের ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় ছিলেন। পরে ময়নাতদন্তের মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

এসআই আরও জানান, মনির হোসেন প্রতিবন্ধি ছিলেন। ২০১৮ সালে প্রতিবন্ধি কোঠায় এনএসআইয়ের কম্পিউটার অপরেটরের চাকরি পান। তবে দুই বছর পর তিনি চাকরি ছেড়ে দেয়। বর্তমানে মোমেনবাগে নিজের বাড়ির সামনে কম্পিউটারের দোকানে কাজ করতেন। তবে কেন তিনি গলায় ফাঁস দিয়েছেন তা বলতে পারেনি স্বজনরা।

বিজ্ঞাপন

মনির হোসেনের খালাতো বোন আরিফা আক্তার জানান, ছোটবেলায় অসুখে তার ডান পা অবশ হয়ে গিয়েছিল। তার বাবা ইকবাল হোসেন ও মা রহিমা বেগম অনেক আগেই মারা গেছেন। অবিবাহিত ছিলেন মনির। প্রতিবন্ধি কোঠায় এনএসআইয়ের চাকরি পেয়েছিলেন। দেড় বছর চাকরি করে ইচ্ছা করে সে চাকরি ছেড়ে দেয়। এরপর থেকে নিজের বাসার সামনে কম্পিউটারের দোকান দেন।

আরিফা আরও জানান, রাতে ঘরেই ছিলেন মনির। সকাল সাড়ে ৯টার দিকে মনিরকে ডাকতে গিয়ে দেখি দরজা খোলা। ভিতরে ঢুকে দেখা যায় ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ঝুলে আছে। পরে যাত্রাবাড়ি থানায় খবর দেওয়া হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন