বিজ্ঞাপন

গানে গানে পিতাকে স্মরণ

December 20, 2017 | 12:28 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বিজ্ঞাপন

বাবা মাহমুদুন্নবী ছিলেন অসংখ্য জনপ্রিয় গানের সুরস্রষ্টা ও শিল্পী। সন্তানরাও হেঁটেছেন পিতার দেখানো পথেই। তাই বাবাকে স্মরণ করতে ফাহমিদা নবী, সামিনা নবী ও রিদওয়ান নবী পঞ্চম বেছে নিয়েছেন গানকেই।

সংগীতশিল্পী মাহমুদুন্নবীর ২৭তম মৃত্যুবার্ষিকী আজ ২০ ডিসেম্বর। তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাভিশনে প্রচারিত হতে যাচ্ছে ফোনোলাইভ স্টুডিও কনসার্ট ‘মিউজিক ক্লাব’-এর বিশেষ পর্ব। এই অনুষ্ঠানেই শিল্পী মাহমুদুন্নবীকে গানে-কথায় স্মরণ করবেন তার তিন সন্তান।

এ প্রসঙ্গে সারাবাংলাকে ফাহমিদা নবী বলেন, ‘তিন ভাই-বোন একসঙ্গে আব্বার স্মরণে গাইতে যাচ্ছি। আব্বার গানগুলো গাইবো। বাংলাভিশনকে ধন্যবাদ এমন একটি আয়োজন করার জন্য। এটি আমাদের পরিবার ও দেশের সংগীতের জন্য অনেক গর্বের ও সম্মানের।’

বিজ্ঞাপন

‘মিউজিক ক্লাব’-এর এই পর্বটি বাংলাভিশনে সম্প্রচারিত হবে বুধবার রাত ১১টা ২৫মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন নাহিদ আহমেদ বিপ্লব। সরাসরি সম্প্রচারিত এই অনুষ্ঠানে দর্শকরা ফোন করে অতিথিদের সাথে কথা বলার পাশাপাশি গানের অনুরোধও করতে পারবেন।

১৯৩৬ সালের ১৬ ডিসেম্বর ভারতের বর্ধমান জেলায় জন্মগ্রহণ করেন মাহমুদুন্নবী। অসংখ্য জনপ্রিয় গানের স্রষ্টা শিল্পী মাহমুদুন্নবী ১৯৯০ সালের ২০ ডিসেম্বর ঢাকায় মৃত্যুবরণ করেন।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন