বিজ্ঞাপন

‘বাংলাদেশে গিয়ে সবাইকে আমন্ত্রণ জানাব’

July 27, 2018 | 5:33 pm

রেজওয়ান সিদ্দিকী অর্ণ, স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

টালিগঞ্জ চলচ্চিত্রে নুসরাত জাহান জনপ্রিয় একটি নাম। দর্শকের বুকে ঝড় তোলা এক নায়িকা। যিনি তার সৌন্দর্য আর অভিনয় দিয়ে অনেক আগেই পাকা-পোক্ত জায়গা করে নিয়েছেন টালিগঞ্জ পাড়ায়। এখন শুধু নিজেকে ভেঙে ভেঙে এগিয়ে যাবার পালা। কেউ কেউ তাকে বর্তমান সময়ে টালিগঞ্জের শীর্ষ নায়িকাও বলে থাকেন।

ওপার বাংলার জনপ্রিয় এই নায়িকা প্রথমবার অভিনয় করেছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সঙ্গে। রাজীব বিশ্বাস পরিচালিত ছবির নাম ‘নেকাব’। এটি প্রযোজনা করেছে কলকাতার প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

বিজ্ঞাপন

‘বাংলাদেশে গিয়ে সবাইকে আমন্ত্রণ জানাব’

‘নেকাব’ ছবি সম্পর্কে বিশদভাবে জানতে সারাবাংলা'র পক্ষ থেকে যোগাযোগ করা হয় নুসরাত জাহানের সঙ্গে। নিজের চরিত্র নিয়ে বিস্তারিত কিছু বলেন নি। তবে জানিয়েছেন শাকিব খানের সঙ্গে প্রথমবার অভিনয়ের অভিজ্ঞতা।

বিজ্ঞাপন

তিনি সারাবাংলাকে বলেন, ‘শাকিব খান খুব ভালো অভিনেতা। অভিনয় ভালো বোঝেন। শান্ত প্রকৃতির মানুষ। খুব বেশি কথা বলেন না। তার ছবি এর আগেও কলকাতায় মুক্তি পেয়েছে। প্রশংসিত হয়েছেন তিনি। সবচেয়ে বড় কথা হলো, তার মত একজন সুপারস্টারের সঙ্গে কাজ করতে পেরে আমি রোমাঞ্চিত।’

এদিকে বাংলাদেশের সংবাদ মাধ্যমে খবর বেরিয়েছে যে, ছবির প্রচারণার জন্য নুসরাত জাহান বাংলাদেশে আসবেন। বিষয়টির সত্যতা জানতে চাইলে তিনি বলেন, ‘ছবির প্রচারণার জন্য বাংলাদেশে যাবার ইচ্ছা আছে। আমি চাই যেতে। আমার কাছে দুই বাংলা একই। কোন পার্থক্য নেই। সেখানকার মানুষের সঙ্গে আমার ছবি নিয়ে সরাসরি কথা বলতে চাই। বাংলাদেশে গিয়ে আমার ছবি দেখার আমন্ত্রণ জানাব।’

বিজ্ঞাপন

পুরোদস্তুর বাংলাদেশী চলচ্চিত্রে অভিনয় করতে আগ্রহী নুসরাত। তবে সেজন্য ভালো চিত্রনাট্য প্রয়োজন। মনের মতো চিত্রনাট্য পেলে ছবি করতে রাজি হবেন বলেও জানান তিনি। এছাড়া যৌথ প্রযোজনার চলচ্চিত্রেও অভিনয় করতে চান নুসরাত।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘নিশ্চয়ই যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করতে চাই। এখনতো অনেক যৌথ প্রযোজনার ছবি নির্মিত হচ্ছে। এধরনের ছবির বাজেট বেশি থাকে। কাজের পরিসর বড় এবং দুই বাংলার মানুষ দেখতে পারে। আমার মনে হয় নিয়মিত যৌথ প্রযোজনার ছবি নির্মাণ করা উচিত।’

বিজ্ঞাপন

শাকিব খান-নুসরাত জাহান ছাড়াও ‘নেকাব’ ছবিতে অভিনয় করেছেন সায়ন্তিকা ব্যানার্জী। ঈদুল আজহায় ছবিটি পশ্চিমবঙ্গে মুক্তি পেতে পারে। পরবর্তীতে ছবিটি সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি দেয়ার পরিকল্পনা আছে। এদেশে ছবিটি আমদানি ও পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া।

https://www.youtube.com/watch?v=Y71-6l-15wI

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন