বিজ্ঞাপন

বিয়ের কোনও অনুষ্ঠানেই ছিলেন না যারা

December 2, 2018 | 5:42 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ইতালিতে বিয়ে। তারপর একে একে আরও কত অনুষ্ঠান। বেঙ্গালুরুতে রিসেপশন। এরপর মুম্বাইতে জমকালো দুটো পার্টি। দীপিকা-রণবীরের বিয়ে নিয়ে অনুষ্ঠানের কমতি ছিলনা। সেসব অনুষ্ঠানে অতিথিদের ঢলও ছিল চোখে পড়ার মতো। কোথাও পরিবার, কোথাও বন্ধু-বান্ধব, কোথাও বা ইন্ডাস্ট্রির তারকারা আমন্ত্রিত ছিলেন। কিন্তু এতগুলো অনুষ্ঠানের কোথাও ডাক পাননি বলিউডের দুই তারকা। কারা তারা?

খবর বেড়িয়েছে দীপবীরের বিয়ের কোনও আয়োজনেই দাওয়াত পাননি দুজন বলিউড তারকা। একজন কঙ্গনা রানাওয়াত অন্যজন সুশান্ত সিংহ রাজপুত। কিন্তু কেন তাদের রাখা হলো তালিকার বাইরে?

বিজ্ঞাপন

ফিসফাস এমন, ২০১৭ তে মুক্তি পাওয়া ‘বেফিকরে’ ছবিটি নাকি সুশান্ত সিংহ রাজপুতের করার কথা ছিল। কিন্তু পরে ছবিটি করেন রণবীর সিংহ। তখন থেকেই নাকি রণবীর-সুশান্তের সম্পর্কের শীতলতা শুরু। এমনকি ‘গোলিও কি রাসলীলা রামলীলা’তেও নাকি প্রথমে সুশান্তকে ভাবা হয়েছিল। পরে ছবিটি চলে যায় রণবীরের কাছে। পর পর দুটো ছবি নিজের কাছ থেকে রণবীরে কাছে চলে যাওয়ার পর সুশান্ত-রণবীরের সম্পর্কে যে ফাটল তৈরি হয় তা আর জোড়া লাগেনি।

অন্যদিকে কঙ্গনার সঙ্গে সমস্যা দীপিকার। ঝামেলার সূত্রপাত ২০১৪ সালে। সে বছর ‘হ্যাপি নিউ ইয়ার’-এর জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন দীপিকা। সেসময় দীপিকা তার পুরস্কার কঙ্গনার ‘কুইন’-কে উত্সর্গ করেন। কিন্তু এই ঘটনার পর কঙ্গনা নাকি কোনও রকম সৌজন্য দেখাননি।

যদিও পরে দীপিকার ‘পিকু’র স্ক্রিনিংয়ে গিয়েছিলেন কঙ্গনা। তবে নিমন্ত্রণ করলেও নাকি কঙ্গনার ‘তনু ওয়েডস মনু রিটার্নস’-এর স্ক্রিনিংয়ে দীপিকা যাননি। কঙ্গনা সে সময় অভিযোগ করেছিলেন, ‘আমি দীপিকাকে আমন্ত্রণ করেছিলাম। কিন্তু ও কোনও উত্তর দেয়নি। আমি আমার সমসাময়িকদের সব সময় সাপোর্ট করি। কিন্তু নিজে সেটা না পেলে খারাপ লাগে।’

বিজ্ঞাপন

এই হচ্ছে মোটের ওপর বিষয়। তবে ঠিক এই কারণেই অতিথি তালিকা থেকে তাদের নাম বাদ পড়েছে কিনা তা শুধুমাত্র বলতে পারবেন দীপিকা আর রণবীর।

বিদেশি পত্রিকা অবলম্বনে

সারাবাংলা/পিএম

 

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন