বিজ্ঞাপন

৩৭—এও ষোড়শী প্রিয়াংকা চোপড়া

July 18, 2019 | 2:30 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

নায়িকারা নাকি বুড়িয়ে যান না! এরকম একটি কথা হরহামেশাই শোনা যায়। কথাটি কিন্তু একদম অমূলক তা কিন্তু নয়। কিছুটা হলেও সত্য। ধারা যাক, বলিউড তারকা প্রিয়াংকা চোপড়ার কথা। বৃহস্পতিবার (১৮ জুলাই) তিনি পা দিলেন ৩৭ বছর বয়সে। অথচ এখনো তাকে দেখলে মনে হয় ষোড়শী কোনো মেয়ে।

বিজ্ঞাপন

এদিকে প্রিয়াংকা নিজের জন্মদিনটা পালন করছেন মার্কিন মুলুকে। সেখানে তার বন্ধু-বান্ধব আর আত্মীয়দের সাথে পালন করছেন জন্মদিন। প্রিয়জনেরা তার জন্মদিনে বড় কেক এনে চমকে দেন পিসিকে।


আরও পড়ুন :  বুবলী বললেন তিনিই নায়িকা


ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রিয়াংকার জন্মদিন উদযাপনের ভিডিও ভাইরাল হয়ে গেছে। ভিডিওতে দেখা যাচ্ছে,পরিচিত লোকজনের সাথে কথা বলছিলেন প্রিয়াংকা। সেই কথার ফাঁকে হঠাৎ করে তার জন্য সারপ্রাইজ কেক নিয়ে হ্যাপি বার্থ ডে উইশ করতে করতে হাজির হন বেশকিছু লোকজন। তাদের সাথেই জন্মদিনের কেক কাটেন এই বলিউড অভিনেত্রী। যদিও প্রিয়াংকার জন্মদিনের ভিডিওতে তার স্বামী নিক জোনাসকে দেখা যায়নি।

প্রিয়াংকা চোপড়া অভিনীত ভারতীয় সিনেমা ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ শিগগিরই মুক্তি পাবে। এটি যৌথভাবে প্রযোজনা করেছে পার্পেল পেবেল পিকচার্স, রয় কাপুর ফিল্মস ও রনি স্ক্রিওয়ালা আরএসভিপি প্রোডাকশনস। ২০১৯ সালের ১১ অক্টোবর মুক্তি পাবে দ্য স্কাই ইজ পিঙ্ক।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ

View this post on Instagram

বিজ্ঞাপন

Happy Birthday to my Queen. May god bless you with many more years in good health, prosperity and happiness. You deserve nothing but all the love and happiness in this world. ???❤ @priyankachopra #HappyBirthdayPriyanka

A post shared by Priyanka Chopra Online (@priyankaonline) on

 

বিজ্ঞাপন
আরও পড়ুন :

.   সালমান-সুদীপ টেক্কা

.   সৌমিত্র চট্টোপাধ্যায় ও জিতের দখলে থাকবে শুক্রবারের সিনেমা হল

.   গল্প পরিবর্তনের কারণে নেই আমিন-মৌসুমী: খোকন


Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন