শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ৪ রজব ১৪৪১

বিজ্ঞাপন

সেমিতে শিসেইলস পেল ফিলিস্তিনকে

জানুয়ারি ২০, ২০২০ | ৮:০৮ অপরাহ্ণ

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: ভারত মহাসাগরের ডার্বি বলা যায় ম্যাচটিকে। মধ্য আফ্রিকার দুই দ্বীপরাষ্ট্র শিসেইলস ও মরিশাস মিলিত হয়েছে সেমি ফাইনাল ভাগ্য নির্ধারণী ম্যাচে। বঙ্গবন্ধু গোল্ডকাপের বি গ্রুপের শেষ ম্যাচে ডার্বি জেতা হলো না কারও। তবে মরিশাসকে রুখে দিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে সেমিতে পৌঁছে গেছে শিসেইলস। বিদায় নিয়েছে মরিশাস।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আজ সোমবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় বি গ্রুপের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল মরিশাস ও শিসেইলস। ২-২ ব্যবধানে ম্যাচটি নিষ্পত্তি হওয়ায় গোল ব্যবধানে এগিয়ে থেকে টুর্নামেন্টের সেমিতে পা রেখেছে শিসেইলস।

এর আগে গ্রুপের ম্যাচে বুরুন্ডির কাছে ৪-১ ব্যবধানে হেরেছিল মরিশাস। একই প্রতিপক্ষের কাছে ৩-১ ব্যবধানে হেরেছিল শিসেইলস। কম ব্যবধানে হারার গোল অগ্রগামিতায় এক ধাপ এগিয়ে ছিল শিসেইলস। সেমিতে যাওয়ার জন্য তাই মরিশাসের সঙ্গে ড্র করলেই চলতো তাদের। ম্যাচটা রোমাঞ্চ ছড়িয়ে ২-২ ব্যবধানেই শেষ হয়েছে।

বিজ্ঞাপন

সেমিতে শিসেইলস পাচ্ছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফিলিস্তিনকে। ২২ জানুয়ারি টুর্নামেন্টের প্রথম সেমিতে মুখোমুখি হবে তারা। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল পাঁচটায় ম্যাচটি শুরু হবে।

তার পরের দিন ২৩ জানুয়ারি টুর্নামেন্টের দ্বিতীয় সেমিতে বি গ্রুপের চ্যাম্পিয়ন বুরুন্ডিকে আতিথ্য দিবে বাংলাদেশ।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন