বিজ্ঞাপন

অন্ততপক্ষে হ্যাজার্ড তো ফিরেছেন!

February 17, 2020 | 1:42 pm

স্পোর্টস ডেস্ক

স্প্যানিশ লা লিগায় নিজেদের শীর্ষস্থান ধরে রেখেছে রেকর্ড ৩৩ বারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। তবে ঘরের মাঠ এস্তাদিও সান্তিয়াগো বার্নাব্যু'তে হোঁচট খেয়েছে সেল্টা ভিগোর বিপক্ষে। ম্যাচ ড্র হয়েছে ২-২ গোলের ব্যবধানে। তবে ম্যাচে লস ব্ল্যাঙ্কোসদের প্রাপ্তি ৮২ দিন পর দলে ফিরেছেন এডেন হ্যাজার্ড।

বিজ্ঞাপন

গেল গ্রীষ্মকালীন দল বদলের মৌসুমে ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে চেলসি থেকে রিয়ালে নাম লিখিয়েছিলেন বেলজিয়ান তারকা এডেন হ্যাজার্ড। তবে উয়েফা চ্যাম্পিয়নস লিগে প্যারিস সেইন্ট জার্মেইর বিপক্ষে ঘরের মাঠে পায়ের গোড়ালিতে চোট পান হ্যাজার্ড। এরপর প্রায় তিন মাস থাকতে হয় মাঠের বাইরে।

তবে অবশেষে হ্যাজার্ড ফিরেছেন, লা লিগায় সেল্টা ভিগোর বিপক্ষের ম্যাচ দিয়ে। কিন্তু ফেরাটা সুখকর হলো না ব্ল্যাঙ্কোস তারকা হ্যাজার্ডের। ঘরের মাঠে ২-২ গোলের ব্যবধানে ড্র করেই সন্তুষ্ট থাকতে হয়েছে জিদানের শিষ্যদের।

বিজ্ঞাপন

সান্তিয়াগো বার্নাব্যু'তে ড্র'র পর হ্যাজার্ড জানিয়েছেন, 'আমি আমার ফেরা নিয়ে খুশি তবে দলের ফলাফল নিয়ে খুশি হতে পারলাম না।'

বার্নাব্যুতে ম্যাচের শুরুতে পিছিয়ে পড়ে গ্যালাক্টিকোরা। তবে বিরতি থেকে ফিরে দলকে সমতায় ফেরান জার্মান মিড ফিল্ডার টনি ক্রুস, এরপর হ্যাজার্ডকে ডি বক্সের মধ্যে ফাউল করায় পেনাল্টি পায় রিয়াল। আর স্পট কিক থেকে ঠান্ডা মাথায় দলকে এগিয়ে নেন অধিনায়ক সার্জিও রামোস। তবে ম্যাচের শেষ দিকে রক্ষণের ভুল বোঝাবুঝিতে গোল হজম করে রিয়াল।

ম্যাচের শেষ দিকে আক্রমণ বাড়ালে ২-২ গোলে সমতাতেই শেষ হয় ম্যাচটি। তবে এ ড্র'তেও দ্বিতীয় স্থানে থাকা বার্সেলোনার থেকে এক পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষস্থান ধরে রেখেছে জিনেদিন জিদানের দল।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন