বিজ্ঞাপন

এবার সৌরভের পালা

February 26, 2020 | 11:29 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক

এবার সৌরভ গাঙ্গুলির পালা। হ্যাঁ, ভারতের এই লিজেন্ড ক্রিকেটারের বায়োপিক তৈরি হচ্ছে, এমনই গুঞ্জন বলিউডের বাতাসে। সৌরভের চরিত্র করবেন সেই নামও ভেসে বেড়াচ্ছে বাতাসে। শোনা যাচ্ছে, ‘দাদা’র চরিত্রে দেখা যেতে পারে হৃত্বিক রোশনকে। হৃত্বিক নাকি সৌরভেরও পছন্দের নায়ক।

বিজ্ঞাপন

ছবির প্রযোজক বলিউডের নানা কাজের কাজী যথারীতি সেই করণ জোহর। সম্প্রতি বায়োপিক ইস্যুতে সৌভর-করণ বৈঠকও নাকি হয়ে গেছে। সে বৈঠকে প্রাথমিক কথাবার্তাও হয়েছে।

করণের সঙ্গে সাক্ষাতের কথা সৌরভ স্বীকার করেছেন। তবে বায়োপিকের কথা অস্বীকার করেন তিনি।

মঙ্গলবার ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের সঙ্গে কথা হয় সৌরভের। আনন্দবাজারকে সৌরভ জানান, করণ জোহরের সঙ্গে ব্যক্তিগত বিষয় নিয়ে বৈঠক হয়েছে তার। বায়োপিক নিয়ে নয়।

বিজ্ঞাপন

কিন্তু সৌরভ যতই অস্বীকার করুন না কেন করণের সঙ্গে তার বৈঠকের পেছনে রূপালী পর্দার যোগসূত্র খুঁজছেন তার ভক্তরা সেক্ষেত্রে ভারতীয় ক্রিকেটের দুই কিংবদন্তি অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি এবং মোহম্মদ আজহারউদ্দিনের পর এবার সৌরভের লড়াইয়ের কথাও উঠে আসবে রূপালী পর্দায়।

একতা কাপুর ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য সৌরভের বায়োপিক নির্মাণ করতে যাচ্ছেন, গত বছর এমন খবর চাউর হয়েছিল। সে সময় সৌরভ নিজেই জানিয়েছিলেন, বায়োপিক হলে হৃতিকই হবে তার প্রথম পছন্দ।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন