বিজ্ঞাপন

‘নো কমেন্টস’, বললেন প্রসেনজিৎ

June 30, 2020 | 9:50 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কলকাতার ইন্ডাস্ট্রির সবাই তাকে বুম্বাদা বলে ডাকেন। তার বিরুদ্ধে অভিযোগ তিনি পুরো টালিউড ইন্ডাস্ট্রি নিয়ন্ত্রণ করেন। তার ইশারা ছাড়া কিছুই হয় না কলকাতার বাংলা ইন্ডাস্ট্রিতে। নিজের পছন্দমত নায়িকা নেন, পরিচালক চলেন তার কথায়। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাকে ঘিরে নতুন করে বিতর্ক সৃষ্টি হয়েছে।

বিজ্ঞাপন

বিতর্কের সৃষ্টি করেছেন শ্রীলেখা মিত্র। এক ঘণ্টার ফেসবুক লাইভে তিনি বলেছেন, প্রসেনজিতের সাথে ঋতুপর্ণার প্রেম থাকায় তিনি বিভিন্ন ছবির নায়িকা থেকে বাদ পড়েছেন। বিভিন্ন পরিচালক, প্রযোজক সম্পর্কে বলেছেন, অনৈতিক সম্পর্কে না জড়ালে কাজ পাওয়া যায় না। আটকে দেওয়া হয় ছবি, সিরিয়াল।

তার এসব অভিযোগের জবাব দিয়েছেন কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। তাদের দুজনের পাল্টা-পাল্টি অভিযোগে গরম টালিউড। এমন অবস্থায় ভারতের জনপ্রিয় বাংলা পত্রিকা আনন্দবাজার কথা বলে প্রসেনজিতের সঙ্গে। কারণ তার বিরুদ্ধেও শ্রীলেখার অভিযোগ বিস্তর।

বিজ্ঞাপন

ছবি, ইন্ডাস্ট্রির উন্নতি নিয়ে যখন ভাবার সময়, তখন ‘স্বজনপোষণ’ শব্দের ধাক্কায় পুরো টলিপাড়াই খান খান...!

আনন্দবাজারের এমন প্রশ্নে প্রসেনজিৎ বলেন, ‘নো কমেন্টস। আসলে, সময়টা ভীষণ স্পর্শকাতর। মানুষের মনও তাই-ই। ফলে, সামান্য কথা গায়ে আঁচড় কাটছে। অল্পেই সবাই প্রতিক্রিয়া জানাচ্ছেন। আমরা কেউই ভাল নেই। আগামী দিনে কী হবে? কেউ জানি না। এই চাপটাও কম নয়।’

কলকাতার ইন্ডাস্ট্রি নিয়ে যারা খোঁজ খবর রাখেন সবাই জানেন প্রসেনজিৎ সবসময় নিজে থেকে তাকে ঘিরে তৈরি বিতর্কের সমাধান করেন না। বরং তিনি বিতর্ককে তার নিজের পথে চলতে দেন। এবারও তাই দেখা গেলো।

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন