বিজ্ঞাপন

মিরপুরে প্রথম দিনের অনুশীলনে মুশফিক-শফিউল-মিঠুন

July 18, 2020 | 6:17 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

প্রায় চার মাস ঘরে অবরুদ্ধ থাকার পর অবশেষে অনুশীলনে ফিরছেন ক্রিকেটাররা। রোববার থেকে ঢাকা ও ঢাকার বাইরের তিন ভেন্যুতে শুরু হচ্ছে তাদের ব্যক্তিগত অনুশীলন। মহামারিকালে ব্যক্তিগত অনুশীলনের আগ্রহ দেখিয়েছেন মোট ৯ ক্রিকেটার। এর মধ্যে ঢাকায় চারজন, চট্টগ্রামে একজন, সিলেটে দুইজন ও খুলনায় দুই ক্রিকেটার ব্যক্তিগত অনুশীলনে ঘাম ঝড়াবেন।

বিজ্ঞাপন

ঢাকা বসবাসরত যে চার ক্রিকেটার ব্যক্তিগত অনুশীলনে আগ্রহ দেখিয়েছেন তারা হলেন- মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, ইমরুল কায়েস ও শফিউল ইসলাম। তবে ঢাকায় প্রথম দিনের অনুশীলন করবেন তিন ক্রিকেটার। তারা হলেন- মুশফিকুর রহিম, শফিউল ইসলাম ও মোহাম্মদ মিঠুন। অপর ক্রিকেটার ইমরুল কায়েস শুরু করবেন পরশু থেকে।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়াম সংলগ্ন জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে রানিং, জিম সেশনের পাশাপাশি ইনডোরে বোলিং মেশিনে তারা ব্যাটিং অনুশীলনও করতে পারবেন।

এদিকে ঢাকার বাইরের পাঁচ ক্রিকেটারের একজন নাঈম হাসান চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করবেন। চায়ের নগরী সিলেটের সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খালেদ আহমেদ ও নাসুম আহমেদ অনুশীলন করবেন। আর খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন করবেন মেহেদী হাসান ও নুরুল হাসান সোহান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন