বিজ্ঞাপন

বাংলাদেশের পাকিস্তানি সমর্থক বিরোধী অবস্থান পুলিশি বাধায় পণ্ড

November 22, 2021 | 1:44 pm

স্পোর্টস রিপোর্ট

বাংলাদেশের কেউ পাকিস্তানের পতাকা ও জার্সি নিয়ে এলে তা প্রতিরোধের ঘোষণা দিয়েছে ‘পাকিস্তানী দালাল রুখবে তারুণ্য’ নামের একটি সংগঠন। সোমবার (২২ নভেম্বর) দুপুর ১২টা থেকে তারা মিরপুর স্টেডিয়ামের সামনে অবস্থান নিয়েছেন। তবে দুপুর একটার দিকে মিরপুর মডেল থানা পুলিশ তাদের সেখান থেকে সরিয়ে দিয়েছেন।

বিজ্ঞাপন

বাংলাদেশ বনাম পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ রাজধানীর মিরপুর শেরে-ই-বাংলা স্টেডিয়ামে শুরু হবে দুপুর দুইটায়।

‘পাকিস্তানি দালাল রুখবে তারুণ্য’ ব্যানারে অবস্থান নেওয়া ওই সংগঠনের আহ্বায়ক হামজা রহমান অন্তর বলেন, ৩০ লাখ শহিদ ও ২ লক্ষাধিক মা-বোনের আর্তনাদের বিনিময়ে পাওয়া স্বাধীনতা। সেই স্বাধীনতার শত্রু যারা আজও রাষ্ট্রীয়ভাবে ক্ষমা চায়নি, ক্ষতিপূরণ দেয়নি। যারা আজেও ষড়যন্ত্র অব্যাহত রেখেছে, তাদের হয়ে এদেশীয় দালাল গোষ্ঠীকে ৭১ এর মতোই প্রতিহত করতে প্রতিজ্ঞাবদ্ধ আমরা।

বিজ্ঞাপন

তিনি জানান, তারা সকাল ১০টা থেকে বিকেল চারটা পর্যন্ত এখানে অবস্থান করবেন। এরপরও যদি স্টেডিয়ামে পাকিস্তানি সমর্থক দেখা যায় তাহলে তারা ভেতরে গিয়েও এই ঘটনার প্রতিবাদ জানাবেন।

এদিকে মিরপুর বাংলা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরাও তাদের সঙ্গে ওই কর্মসূচিতে যোগ দিয়েছেন বলে জানা গেছে।

এসব বিষয়ে কথা হলে মিরপুর মডেল থানার ডিউটি অফিসার আল আমিন বলেন, এমন ফেস্টুন আসলে আন্তর্জাতিক মহলে বাংলাদেশের সুনাম ক্ষুণ্ন করতে পারে। বাংলাদেশে খেলতে আসা অন্য দেশগুলো ভিন্ন বার্তা পেতে পারে। ফলে কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে এমন ফেস্টুন এখানে থাকবে না।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন