বিজ্ঞাপন

বায়ার্ন অধ্যায়ের ইতি, জানিয়ে দিলেন লেভান্ডোফস্কি

May 31, 2022 | 3:02 pm

স্পোর্টস ডেস্ক

বায়ার্ন মিউনিখকে বুন্দেস লিগা জিতিয়েছেন, ইউরোপিয়ান গোল্ডেন ব্যুটও জিতেছেন। এরপরেই বায়ার্ন মিউনিখকে বিদায় জানিয়ে দিলেন ফিফা দ্য বেস্ট জয়ী রবার্ট লেভান্ডোফস্কি। বায়ার্নে তার সময় শেষ জানিয়ে দেওয়ার সঙ্গে বার্সেলোনার সঙ্গে গুঞ্জনটা আরও জোরাল হলো।

বিজ্ঞাপন

সোমবার (৩০ মে) এক সংবাদ সম্মেলনে লেভান্ডোফস্কি জানিয়েছেন, কোনো অবস্থাতেই নতুন মৌসুমে বুন্দেসলিগা চ্যাম্পিয়ন বায়ার্নের জার্সিতে তাকে আর দেখা যাবে না।

নিজের জাতীয় দল পোল্যান্ডের হয়ে এখন অনুশীলনে লেভান্ডোফস্কি। সেখানেই লেওয়ান্ডোফস্কি বলেন, ‘একটা বিষয় স্পষ্ট হয়ে যাওয়া ভাল। আমার সঙ্গে বায়ার্নের সমস্ত সম্পর্ক শেষ হয়ে গেছে। গত কয়েক মাসে যা হয়েছে, তারপরে কল্পনাও করতে পারি না যে, নতুন মৌসুমে ওই দলের হয়ে আর খেলব।’ সঙ্গে তিনি যোগ করেন, ‘দুপক্ষের কাছে সবচেয়ে ভাল হয়, যদি মসৃণভাবে ট্টান্সফার পর্বের সমাপ্তি ঘটে।’

বিজ্ঞাপন

কদিন ধরেই গুঞ্জন বার্সেলোনার সঙ্গে চুক্তিতে পৌঁছেছেন লেভা। এবার সেই গুঞ্জন আরও দৃঢ় হলো। ইউরোপিয়ান দল বদলের মৌসুম শুরু হয়েছে। আর এখনই জমে উঠেছে দল বদল। লিওনেল মেসি বার্সেলোনা ছাড়ার পর স্ট্রাইকার সংকটে ভুগছিল বার্সা। আর তাই তো রবার্ট লেভান্ডোফস্কির ওপর নজর দিয়েছে বার্সা। তারকা এই ফরোয়ার্ড বায়ার্ন মিউনিখ ছাড়তে চান বলে জানিয়েছেন ক্লাবটির ক্রীড়া পরিচালক হাসান সালিহামিদজিক।

সাম্প্রতিক সময়ে স্প্যানিশ সংবাদমাধ্যমে গুঞ্জন স্প্যানিশ ক্লাব বার্সেলোনার ‘টার্গেট’ এই ৩৩ বছর বয়সী এই ফুটবলার। তবে বায়ার্ন ও বার্সেলোনা দুই পক্ষ থেকেই বিষয়টি গুজব বলে উড়িয়ে দেওয়া হয়।

বিজ্ঞাপন

লেভান্ডোফস্কির সঙ্গে বায়ার্নের বর্তমান চুক্তির মেয়াদ আছে ২০২৩ সালের জুন পর্যন্ত। তবে এর আগেই দুই পক্ষের আট বছরের বন্ধনের ইতি ঘটতে পারে। চুক্তির মেয়াদ আর না বাড়িয়ে ক্লাব ছাড়তে চাওয়ার কথা দলকে জানিয়ে দিয়েছেন দুইবারের ফিফা বর্ষসেরা ফুটবলার।

এদিকে জার্মান সংবাদমাধ্যমের খবর, নতুন চুক্তি নিয়ে তার সঙ্গে মনোমালিন্য হয় বায়ার্ন কর্মকর্তাদের। ৩৩ বছর বয়সী এই তারকা বেশ কিছু কর্মকর্তার আচরণে খুশি হতে পারেননি। তখনই সিদ্ধান্ত নেন, মৌসুম শেষ হলেই বায়ার্নের সঙ্গে সম্পর্কের ইতি টানবেন তিনি। যদিও ক্লাব থেকে অনেক চেষ্টা করা হয়েছে। তবুও তাকে নিজের সিদ্ধান্ত থেকে টলানো যায়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন