বিজ্ঞাপন

সোহানের নেতৃত্বে আমিরাত যাচ্ছে বাংলাদেশ

September 22, 2022 | 12:52 pm

স্পোর্টস ডেস্ক

সাকিব আল হাসান আগে থেকেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) জন্য ছাড়পত্র নিয়ে রেখেছিলেন। তাই তো দলের সঙ্গে দুবাইয়ে অনুশীলন ক্যাম্পে যোগ দিতে পারছেন না। আর তাই তো অধিনায়ককে ছাড়াই প্রথম পর্বের অনুশীলন সারতে হচ্ছে বাংলাদেশ দলকে। সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজের বাংলাদেশকে নেতৃত্ব দেবেন নুরুল হাসান সোহান।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় দুবাইয়ের উদ্দেশে দেশ ছাড়বে নুরুল হাসান সোহানের দল। এই সফরের জন্য ১৭ সদস্যের দল থাকছে। বিশ্বকাপের প্রস্তুতি ক্যাম্পের পাশাপাশি এই সফরে আরব আমিরাতের সঙ্গে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলবে বাংলাদেশ।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ দুটি হবে আগামী রোববার ও মঙ্গলবার। সিরিজের আনুষ্ঠানিক নাম ‘ফ্রেন্ডশিপ টি-টোয়েন্টি সিরিজ।’ সফরের বাকি দিনগুলিতে দুবাই স্পোর্টস সিটিতে অনুশীলন করবে দল।

বিজ্ঞাপন

আরব আমিরাতে বাংলাদেশের এই সফরটিতে অনুশীলন ক্যাম্পেরই পরিকল্পনা ছিল বিসিবির। সঙ্গে সুযোগ খোঁজা হচ্ছিল প্রস্তুতি ম্যাচের। আমিরাতের বোর্ড তখন প্রস্তাব দেয় দুটি আন্তর্জাতিক ম্যাচ খেলার। বিসিবি তা লুফে নেয়।

বাংলাদেশ দল

বিজ্ঞাপন

নুরুল হাসান সোহান (অধিনায়ক), আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, লিটন দাস, ইয়াসির আলি চৌধুরি, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফ উদ্দিন, নাসুম আহমেদ, ইবাদত হোসেন, নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, সৌম্য সরকার, রিশাদ হোসেন।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন