বিজ্ঞাপন

বাংলাদেশ সফরে ইংল্যান্ডের দল ঘোষণা

February 2, 2023 | 6:01 pm

স্পোর্টস ডেস্ক

ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে আসছে ইংল্যান্ড দল। ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যের ওয়ানডে এবং টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। এই দলে জায়গা করে নিয়েছেন ১৮ বছর বয়সী তরুণ টম আবেল।

বিজ্ঞাপন

২৪ ফেব্রুয়ারি বাংলাদেশে আসবে ইংল্যান্ড দল। সফরে তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচ রয়েছে। তবে পূর্বে নির্ধারিত সূচি অনুযায়ী ২০ ফেব্রুয়ারি বাংলাদেশের আসার কথা ছিল ইংলিশদের। ২৪ ও ২৬ তারিখে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল। তবে সিরিজ শুরুর আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল ইংলিশদের। সেটা আর হচ্ছে না। বাংলাদেশে এসে প্রস্তুতি ম্যাচ খেলতে চায় না ইংলিশরা। এতে জস বাটলার, বেন স্টোকসরা পূর্বনির্ধারিত সময়ের ৪ দিন পর আসছে বাংলাদেশ।

বাংলাদেশ সফর দিয়ে ইংল্যান্ড দলে ফিরছেন মার্ক উড। সদ্য সমাপ্ত হওয়া দক্ষিণ আফ্রিকা সফরে বিশ্রামে ছিলেন এই ইংলিশ পেসার। তবে ইংলিশ দলে জায়গা হয়নি হ্যারি ব্রুক, ডেভিড উইলি এবং অলি স্টোন। এই তিন খেলোয়াড়ই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে স্কোয়াডে ছিলেন।

২৪ ফেব্রুয়ারি বাংলাদেশে পৌঁছাবে ইংল্যান্ড দল। এরপর ১ মার্চ তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটি মিরপুরে মাঠে গড়াবে। ৩ মার্চ দ্বিতীয় ওয়ানডেও হবে মিরপুরে। এরপর ৬ মার্চ চট্টগ্রামে সিরিজের শেষ ওয়ানডেটি অনুষ্ঠিত হবে। ৯ মার্চ শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ চট্টগ্রামে। টি-টোয়েন্টি সিরিজের শেষ দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুরে ১২ ও ১৪ মার্চ।

বিজ্ঞাপন

ইংল্যান্ডের ওয়ানডে দল

জস বাটলার (অধিনায়ক), টম আবেল, রেহনান আহমেদ, মইন আলী, জফরা আর্চার, স্যাম কারান, সাকিব মাহমুদ, দাভিদ মালান, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, রিস টপলে, জেমস ভিন্স, ক্রিস ওকস এবং মার্ক উড।

ইংল্যান্ডের টি-টোয়েন্টি দল

বিজ্ঞাপন

জস বাটলার (অধিনায়ক), টম আবেল, রেহনান আহমেদ, মইন আলী, জফরা আর্ক্সার, স্যাম কারান, বেন ডাকেট, উইল জ্যাকস, ক্রিস জর্ডান, দাভিদ মালান, আদিল রশিদ, ফিল স্লট, রিস টপলে, ক্রিস ওকস এবং মার্ক উড।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন