বিজ্ঞাপন

কিলি পলকে ধন্যবাদ চঞ্চলের

May 28, 2023 | 4:23 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর কিলি পল নিয়মিত বলিউডের বিভিন্ন গানের সঙ্গে কণ্ঠ মিলিয়ে ভিডিও বানান। তার সেসকল ভিডিও কোটি কোটি ভিউ হয়। ইন্সটাগ্রামে তার রয়েছে ৫০ লাখের বেশি অনুসারী। সেখানে তিনি সম্প্রতি কোক স্টুডিও বাংলার ‘দেওরা’ গানটি কভার করেন। দেশের অনেকেই ভিডিওটি তখন তাদের ওয়ালে শেয়ার করেছেন।

বিজ্ঞাপন

এবার তিনি করলেন ‘হাওয়া’ ছবিতে ব্যবহৃত ‘সাদা সাদা কালা কালা’ গানটির কভার। গেল বছরের সুপারহিট ছবির গানটি কভার করায় তাকে ধন্যবাদ জানিয়েছেন ছবিটির প্রধান চরিত্র ‘চান মাঝি’ চঞ্চল চৌধুরী।

ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করে কিলি পল লেখেন, ‘বাংলাদেশ ভাইব। বাংলাদেশি কেউ আছেন?’ এর সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমো। একই ভিডিও ফেসবুকে পোস্ট করে তিনি লেখেন, ‘আমি আমার সর্বোচ্চ চেষ্টা করেছি।’

ভিডিওটি চঞ্চল চৌধুরীরও নজরে পড়েছে। অভিনেতা সেটি নিজের ফেসবুকে শেয়ার করে কিলি পলকে ভালোবাসা ও ধন্যবাদ জানিয়েছেন।

বিজ্ঞাপন

মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সংলাপে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন মেজবাউর রহমান সুমন, সুকর্ণ সাহেদ ধীমান এবং জাহিন ফারুক আমিন।

‘হাওয়া’ সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুশি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোস। চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনা সজল অলক, আবহ সংগীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন