বিজ্ঞাপন

বিএনপি নেতা মেজর (অব.) মিজান আটক, মামলা প্রক্রিয়াধীন

June 26, 2018 | 2:48 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনকে ঘিরে নাশকতার ষড়যন্ত্র করার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজর (অব.) মিজানুর রহমান মিজানকে তার গুলশানের বাসা থেকে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখা। তার বিরুদ্ধে আইসিটি অ্যাক্টে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোমবার (২৫ জুন) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে তাকে আটক করা হয় বলে সারাবাংলা’কে নিশ্চিত করেছেন ডিএমপি মিডিয়া শাখার উপকমিশনার মাসুদুর রহমান। তিনি বলেন, গাজীপুর সিটি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার অভিযোগেই আটক করা হয়েছে মেজর মিজানকে। এ সময় তার বাসা থেকে কয়েকটি ডিভাইসও জব্দ করা হয়।

https://www.youtube.com/watch?v=N1ec8h7iFyI

বিজ্ঞাপন

গাজীপুর সিটি নির্বাচনকে ঘিরে নাশকতার ষড়যন্ত্রে জড়িত থাকার কথা মেজর (অব.) মিজান প্রাথমিকভাবে স্বীকার করেছেন বলে জানিয়েছেন পুলিশের উত্তর বিভাগের উপকমিশনার মশিউর রহমান। তিনি সারাবাংলা’কে বলেন, ‘তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেছেন কোথায়, কিভাবে কার কার সাথে মিটিং করেছেন। নির্বাচনের প্রক্রিয়া প্রশ্নবিদ্ধ করার জন্য, নির্বাচনকে বানচাল করার জন্যই যে এসব মিটিং করা হয়েছে, তা তিনি স্বীকারও করেছেন।’

মশিউর রহমান আরো বলেন, ‘তিনি আজ সকাল থেকে আমাদের কাছেই আছেন। তার কাছ থেকে কিছু ডিভাইস ও রেকর্ডিং ফাইল উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।’ মেজর (অব.) মিজান যে অপরাধগুলো করেছেন, সেগুলোর কারণে আইসিটি অ্যাক্টে মামলা হওয়ার কথা বলে জানান তিনি।

এদিকে, পুলিশের অতিরিক্ত কমিশনার দেবদাস ভট্টাচার্যও জানিয়েছেন, বিএনপি নেতা মেজর (অব.) মিজানের বিরুদ্ধে আইসিটি অ্যাক্টে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তিনি বলেন, গুলশান থানায় মামলা দায়ের করা হবে তার বিরুদ্ধে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএ/ইউজে/টিআর

আরও পড়ুন-

‘সুষ্ঠু নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করছে বিএন‌পি’

ইভিএমে ভোট দিতে পেরে খুশি ভোটাররা

বিজ্ঞাপন

নির্বাচন বন্ধের দাবি হাসান উদ্দিন সরকারের

সবচেয়ে ভালো নির্বাচন গাজীপুরে হবে: এসপি হারুন

‘সিইসি অসহায়, মাঠ পর্যায়ে অভিযোগের পরামর্শ দিয়েছেন’

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন