বিজ্ঞাপন

গলির ছেলে ধরা দিলো ট্রেলারে…

January 9, 2019 | 5:36 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

নির্মাণের যাবতীয় কাজ শেষ, এখন মুক্তির অপেক্ষা। প্রায় চার বছর পর নতুন সিনেমা নিয়ে আবারও দর্শকের কাছাকাছি আসছেন জয়া আখতার। সিনেমার নাম ‘গলি বয়’। পোস্টার ও টিজারের পর এবার ছবিটির ট্রেলারও প্রকাশ পেয়েছে অন্তর্জালে। জানানো হয়েছে ১৪ ফেব্রুয়ারী ভালোবাসা দিবসে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘গলি বয়’।

‘গলি বয়’ মূলত বোম্বের পুরনো মহল্লা, নিম্নবিত্ত মানুষের বেঁচে থাকা আর শহরের রাস্তা ধরে বেড়ে উঠা এক র‌্যাপারের গল্প। ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। তার সঙ্গে জুটি বেঁধেছেন মুসলিম পরিবারের স্বাধীনচেতা কিশোরীর চরিত্রে অভিনয় করা আলিয়া ভাট।


আরও পড়ুন :  এ বছরই ফ্লোরে গড়াবে ‘মুন্নাভাই থ্রি’


পরিচালনার পাশাপাশি ‘গলি বয়’ সিনেমার চিত্রনাট্যও লিখেছেন জয়া। চিত্রনাট্যে তার সঙ্গী হয়েছেন রীমা কাগতী। ‘গলি বয়’ প্রযোজনা করেছেন এক্সেল এন্টারটেইনমেন্ট এবং টাইগার বেবি প্রোডাকশন।

বিজ্ঞাপন

এদিকে ‘গলি বয়’ ছাড়া আরও তিনটি সিনেমা রয়েছে রণবীর সিং-এর হাতে। রোহিত শেঠির ‘সূর্যবাঁশি’ এবং কবির খানের ‘৮৩’ ছবি দুটো মুক্তি পাবে এবছরই। আর আলিয়া ভাটের হাতে রয়েছে পাঁচের অধিক সিনেমা। অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি এবছরেই মুক্তি পাবে। ‘সাড়াক ২’, ‘কলঙ্ক’, ‘আশিকি ৩’ এবং ‘শুদ্ধি’-এর মতো ছবিগুলোও ২০২০ সালের মধ্যে প্রেক্ষাগৃহে যাবে।

ওদিকে ২০১৯ সালে জয়া আখতার শুরু করবেন ‘মেইড ইন হ্যাভেন’ শিরোনামের একটি টিভি সিরিজের কাজ।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন


আরও পড়ুন :

.   ভারতে নাট্যোৎসব শুরু ‘খনা’র মঞ্চায়নে

.   যৌথ প্রযোজনার নামে ‘যৌথ প্রতারণা’ বন্ধ করেছি: খোকন

.   ৭২ দেশ, ২১৮ চলচ্চিত্র, মঞ্চ প্রস্তুত

.   হয়েছে আংটি বদল, এপ্রিলে বিয়ে

.   বার্লিনালে ডাক পেলেন দেশের দুই চলচ্চিত্র কর্মী

.   দুই প্যানেলে চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচন

.   বলিউডে ক্যান্সারের নতুন থাবা, এবার রাকেশ রোশন


Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন