বিজ্ঞাপন

বাবার নাম লুকালেন রোনালদিনহোর ছেলে!

August 19, 2018 | 3:23 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহো। এমন বিখ্যাত ফুটবলারের নাম ফুটবল দুনিয়ায় বেশ সুপরিচিত। অথচ ব্রাজিলিয়ান এই কিংবদন্তির নাম লুকালেন তারই ছেলে হোয়াও মেন্দেস!

ব্রাজিল কিংবদন্তি রোনালদিনহোর ছেলে, এমন পরিচয়টা গর্বের। তবে শুধুমাত্র বাবার পরিচয় দিয়েই বেড়ে ওঠার ইচ্ছা নেই ১৩ বছর বয়সী হোয়াও মেন্দেসের। বাবা যেমন ফুটবল মাঠে চমক দেখাতেন, ছেলে হোয়াও অনেকটা তেমনই। আর সেটাই দেখিয়েছেন ক্লাব ট্রায়ালে। কিন্তু, ফুটবল ট্রায়ালে অংশ নিতে গিয়ে নিজের পরিচয়টা গোপন রাখলেন হোয়াও। কারণ একটাই, বাবার পরিচয়ে নয়, নিজের প্রতিভা ও টেকনিকের জোরেই বড় ক্লাবে খেলতে চান এই ব্রাজিলিয়ান।

ব্রাজিল ক্লাব ক্রুজেইরো স্পোর্তের ট্রায়ালে গিয়ে দারুণ চমক দেখিয়েছেন হোয়াও। এছাড়াও বাবার পুরনো ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) ট্রায়ালেও অংশ নেয় রোনালদিনহো পুত্র। দুটি জায়গাতেই স্কিল ও টেকনিকের দারুণ পরিচয় দিয়েছে হোয়াও। কিন্তু দুটি জায়গাতেই বাবার পরিচয় গোপন করেছিলেন হোয়াও।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

২০০৪ সালে ইয়ানানিনা নাতালিয়া মেন্দেস নামের সাবেক এক নৃত্যশিল্পীকে বিয়ে করেছিলেন ক্লাব বার্সেলোনা তারকা রোনালদিনহো। কিন্তু সেই বিয়ে টিকেছিল মাত্র দুই বছর। আর সময়েই নাটালিয়া আর রোনালদিনহোর সন্তান হোয়াওর জন্ম।

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন