বিজ্ঞাপন

সানিয়া মির্জার বায়োপিকে কে হচ্ছেন পর্দার সানিয়া?

January 24, 2019 | 3:41 pm

।। এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউডে বেশ কয়েকজন ক্রীড়া ব্যক্তির বায়োপিক নির্মিত হয়েছে। সেসব সিনেমার মধ্যে রয়েছে মেরি কম, ভাগ মিলখা ভাগ, আজহার, এম এস ধোনি। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছে সানিয়া মির্জার নাম। রনি স্কিওয়ালার প্রযোজনা সংস্থা আরএসভিপি- সিনেমাটি প্রযোজনা করার সিদ্ধান্ত নিয়েছে। খবর ডেকান ক্রনিক্যালের।


আরও পড়ুন :  চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচন: প্রস্তুত প্রার্থী, ভোটার


সানিয়া মির্জার জীবনের বিভিন্ন দিক তুলে ধরা হবে সিনেমাটিতে। বিশেষ সূত্রের বরাত দিয়ে ডেকান ক্রনিক্যাল জানিয়েছে, চুক্তিপত্রে কয়েকটি শর্ত ছিল, যা নিয়ে হয়েছে বিস্তর আলোচনা। সত্য ঘটনা বর্ণনার স্বত্ব, সানিয়ার জীবনে আসা বাস্তব চরিত্র ব্যবহার এবং জীবন ও বিভিন্ন ঘটনাকে ফিকশনে রূপ দেওয়া নিয়ে আলোচনা হয়েছে।

এদিকে সানিয়া মির্জার চরিত্রে কে অভিনয় করবেন সেটা জানায়নি সূত্র। যদিও সানিয়া মির্জার প্রথম পছন্দ পরিনীতি চোপড়া। কারণ তিনি মনে করেন, পরিণীতা দেখতে অনেকটা তার মতো। দুজনের সাদৃশ্য রয়েছে অনেক। সুতরাং পরিণীতা পর্দায় সানিয়া মির্জা হতে পারেন এমন সম্ভাবনা উড়িয়ে দেয়া যায় না। শিগগিরই এ বিষয়ে আনুষ্ঠানিক সিন্ধান্ত আসবে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

সানিয়া মির্জা ভারতীয় পেশাদার টেনিস খেলোয়াড়। তিনি ২০০৩ থেকে ২০১৩ সাল পর্যন্ত এক দশকেরও বেশি সময় ধরে ভারতীয় টেনিস অঙ্গনে এক নম্বর অবস্থান করা সর্বোচ্চ রেকর্ডধারী খেলোয়াড়।

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :

.   টিভি পর্দায় ‘শার্লক হোমস’

.   শহরে নতুন সিনেপ্লেক্স

.   ছবির চরিত্রটি আমার কাছে গুরুত্বপূর্ণ: অমৃতা চট্টোপাধ্যায়

.   প্রথমবার ভাষার গান গাইলেন বাপ্পা মজুমদার


বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন