সোমবার ৯ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৫ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১১ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

প্রযোজক শাহরুখের নায়ক হাশমি

জুলাই ২০, ২০১৯ | ১১:০৮ পূর্বাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

শাহরুখ খানের ছবিভাগ্য বেশ কিছুদিন ধরেই খারাপ যাচ্ছে। পরপর কয়েকটি ছবি বক্স অফিসে আশারনুরূপ ব্যবসা করতে পারেনি। যে কারণে ছবি হাতে নেওয়া থেকে সাময়িক বিরতি নিয়েছেন বলিউড বাদশা। সময় দিচ্ছেন নিজের প্রযোজনা প্রতিষ্ঠানে।

বিজ্ঞাপন

এদিকে সেপ্টেম্বরে নতুন সিরিজ নিয়ে আসার ঘোষণা দিয়েছে নেটফ্লিক্স। শোনা যাচ্ছে সিরিজটি প্রযোজনা করবেন শাহরুখ খান।এই সিরিজের মাধ্যমেই ওয়েব জগতে পা রাখতে চলেছে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্ট।


আরও পড়ুন :  শুরু হলো ‘তরুণ নির্মাতার চলচ্চিত্র প্রদর্শনী’


‘বার্ড অফ ব্লাড’ নামে এই সিরিজের মূল চরিত্রে থাকছেন ইমরান হাশমি।  তিনিও প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন। তিনি ছাড়াও সিরিজটির অন্যান্য চরিত্রে অভিনয় করবেন কীর্তি কুলহারি, বিনীত কুমার, রজিত কাপুর, গৌরব বর্মাদের মতো অভিনেতাদের। আর সিরিজটি পরিচালনা করবেন ঋভু দাশগুপ্ত।

বিজ্ঞাপন

সিরিজের গল্প নেওয়া হয়েছে বিলাল সিদ্দিকির বেস্টসেলার উপন্যাস ‘বার্ড অফ ব্লাড’ থেকে। গল্পে ইমরান হাশমিকে ‘র’ এর এক্স এজেন্টের চরিত্রে দেখা যাবে। বর্তমানে যিনি অধ্যাপনা করেন । একটি মিশনের জন্য আবার তাকে র-এ ফেরত আনা হয়। এই নিয়েই গল্প এগিয়ে চলে।

‘বার্ড অফ ব্লাড’ সিরিজটির মোট আটটি এপিসোড হবে। সেপ্টেম্বরের ২৭ তারিখ থেকে থ্রিলার সিরিজটি দেখতে পাওয়া যাবে।

এদিকে ‘বার্ড অফ ব্লাড’ সিরিজের পাশাপাশি আরও দুটি সিরিজ নিয়ে আসছে শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। যার একটি ‘ক্লাস অফ ৮৩’ যেখানে ববি দেওল অভিনয় করবেন। অন্যটির নাম ‘বেতাল’। এটি হবে হরর গল্প।

বোঝা যাচ্ছে নায়ক শাহরুখ এখন প্রযোজনাতেই বেশি সময় দিচ্ছেন।

সারাবাংলা/পিএম  


আরও পড়ুন :  হুমায়ূন আহমেদের গান-গল্প নিয়ে ‘জোছনার ফুল’


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন