বিজ্ঞাপন

প্রিমিয়ার লিগে রাতে মাঠে নামছে চেলসি, লিভারপুল

December 7, 2019 | 10:52 am

স্পোর্টস ডেস্ক

প্রিমিয়ার লিগে আজ রাতে এভারটনের বিপক্ষে মাঠে নামছে চেলসি। অপরদিকে ব্রুনমাউথ আতিথ্য দেবে রেকর্ডধারী অপরাজিত দল লিভারপুলের।

বিজ্ঞাপন

হারের বৃত্তে আবদ্ধ এভারটন রাতে আতিথ্য দেবে জায়ান্ট চেলসির। যদিও সময়টা খুব একটা ভালো যাচ্ছে না চেলসিরও। নিজেদের শেষ ৫ ম্যাচে মাত্র দুইটিতে জয়ের দেখা পেয়েছে ল্যাম্পার্ড বাহিনী।

নিজেদের মোট ১৭০ দেখায় ৬৫ বার জয় পেয়েছে সফরকারীরা। বাকি ১০৫ ম্যাচে ৫৩ হারের সঙ্গি ৫২ ড্র। তবে পরস্পরের সর্বশেষ ৫ দেখায় দুই ড্রর সাথে সাথে একটি জয় রয়েছে স্বাগতিকদের।

এই ম্যাচে দুই দলই ইনজুরির কারণে পাবে না দলের বেশ কিছু ভরসামান খেলোয়াড়কে। স্বাগতিকদের শিবিরে থাকছেন না কোলম্যান, আন্দ্রে গোমেজ, ফ্যাবিয়ান ডেফ এবং জিন ফিলিপ। অপরদিকে দ্যা ব্লুরা দলে পাবেন না রোজ বার্কলি, অ্যান্টোনিও রুজিগার এবং রুবেন চিককে।

বিজ্ঞাপন

১৫ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ৪য়ে অবস্থান করছে চেলসি। অপরদিকে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের তলানির দিকে রয়েছে এভারটন। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬ টায় গুডিসন স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।

এদিকে অপরম্যাচে হারের শেকলে আবদ্ধ ব্রুনমাউথ ঘরের মাঠে খেলবে উড়ন্ত লিভারপুলের বিপক্ষে।

বিজ্ঞাপন

নিজেদের শেষ পাঁচ ম্যাচের ৪ টিতেই হারকে সঙ্গী করে মাঠ ছেড়েছিলো স্বাগতিকরা। অপরদিকে ঠিক উল্টো চিত্র অল রেডদের। চলতি লিগে এখন পর্যন্ত হারের দেখা পায়নি ক্লপের শিষ্যরা। এমনকি টানা ৩২ ম্যাচ রয়েছে তাদের অপরাজিত থাকার রেকর্ড।

দু’দলের মুখোমুখি পরিসংখ্যানটা অনেকটাই এক চেটিয়া। সর্বমোট ১১ দেখায় ৯ বারই জিতেছে অল রেডরা। একটি ম্যাচ হয়েছে ড্র। আর ২০১৬ সালে পাওয়া একটি জয় সান্ত্বনা হয়ে রয়েছে স্বাগতিকদের শিবিরে।

ইনজুরির কারণে ক্লপ আজ দলে রাখতে পারছেন না ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফ্যাবিনহোকে। সেই সাথে থাকছেন না দলে আন্দ্রে মাতিপও।

১৫ ম্যাচে অপরাজিত থেকে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে লিভারপুল। অপরদিকে ১৬ পয়েন্ট নিয়ে ১৪ নম্বরে রয়েছে ব্রুনমাউথ। বাংলাদেশ সময় রাত ৯ টায় মাঠে নামবে দুই দল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন