বিজ্ঞাপন

করোনাভাইরাস আতঙ্কে মাস্ক পরে পাকিস্তানের উদ্দেশে টাইগাররা

February 4, 2020 | 7:00 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় বিকেল ৫টা ৫০ মিনিটে দোহার উদ্দেশ্যে রওনা দিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। দোহা হয়ে পাকিস্তানের ইসলামাবাদে পৌঁছে টিম টাইগার। তবে তার আগে চীন থেকে বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাস থেকে নিজেদের সুরক্ষিত রাখতে টাইগার ক্রিকেটাররা ব্যবহার করছেন মাস্ক।

বিজ্ঞাপন

এখন পর্যন্ত বাংলাদেশে প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্তের কোনো খবর পাওয়া না গেলেও প্রতিবেশী দেশ ভারতে ইতোমধ্যেই এই ভাইরাস সংক্রমণের খবর পাওয়া গেছে।  যার কারছে স্বভাবতই বাংলাদেশিরা বেশ আতঙ্কিত। আর সাধারণ মানুষের ন্যয় আতঙ্কে আছেন বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়রাও। তাই তো পাকিস্তান সফরে যাওয়ার আগে এয়ারপোর্টে বেশ কিছু ক্রিকেটারকে মাস্ক পরিহিত অবস্থায় দেখা যায়।

বাংলাদেশ জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন জানিয়েছেন করোনাভাইরাসের আতঙ্কের কারণেই ক্রিকেটাররা মুখে মাস্ক লাগিয়ে প্লেনে উঠেছেন। এই ভাইরাস রোধে ইতোমধ্যেই বাংলাদেশ সরকারের পক্ষ থেকে  উদ্যোগ নেয়া হয়েছে। বিভিন্ন বন্দরে জারি করা হয়েছে সতর্ক অবস্থা।

বিজ্ঞাপন

চীনসহ অন্তত ২০টি দেশে মধ্যেই করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এবং এই ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা অতিক্রম করেছে ৪শ। আর তাই তো পাকিস্তান সফরে যাওয়া বাংলাদেশ দলের ক্রিকেটাররাও আতঙ্কিত।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন