বিজ্ঞাপন

রিয়ালে গেলে নেইমারের ব্যালন ডি অর!

December 10, 2017 | 5:08 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

গত মৌসুমে রেকর্ড ট্রান্সফার ফি’তে বার্সেলোনা ছেড়ে ফরাসি জায়ান্ট পিএসজিতে যোগ দেন নেইমার। এতোদিন পরও তাকে নিয়ে গুঞ্জন আর আলোচনা কমছে না। ব্রাজিল এই আইকনের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার গুঞ্জর আগেই শোনা গেছে। এখন শোনা যাচ্ছে রিয়ালে পরের মৌসুমে যোগ দিলেই নেইমারকে ব্যালন ডি অর পাইয়ে দেবে ক্লাবটি।

বার্সায় মেসির ছায়া থেকে বের হতেই নেইমার পিএসজিতে যোগ দিয়েছিলেন। গণমাধ্যমে এমন খবরের পাশাপাশি প্রকাশ হয়, মূলত মেসি-রোনালদোকে টপকে ব্যালন ডি অর জিততেই নাকি নেইমার পিএসজিতে যোগ দিয়েছিলেন!

বিজ্ঞাপন

রিয়ালের ইচ্ছা ছিল সেই ২০১৩ তেই নেইমারকে ক্লাবে ভেড়ানোর। তবে, নেইমার মেসির পাশে খেলার জন্য বার্সায় যোগ দেন। বার্সায় চার বছর থাকার পর নেইমার যোগ দেন পিএসজিতে।

তবে, সেখানে একের পর এক ঝামেলায় এবার পিএসজি ছাড়তে চান ব্রাজিল তারকা। রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজও চান নেইমার ফরাসি ক্লাব থেকে চলে আসুক। সেটা যে নিজের ক্লাবে তা আর বলার অপেক্ষা রাখে না। ব্রাজিল আইকন অবশ্য এখনও কিছু মুখ ফুটে বলেননি। তবে, নেইমারের আশা ছাড়ছেন না পেরেজ। এজন্য ‘টোপ’হিসেবে নেইমারকে ব্যালন ডি অরের লোভ দেখাচ্ছেন পেরেজ।

পেরেজ জানিয়েছেন, পিএসজি ছেড়ে নেইমার রিয়ালে যোগ দিলে বহুকাঙ্ক্ষিত ব্যালন ডি’অর পেয়ে যাবেন। রিয়াল সভাপতি বলেছেন, ‘মাদ্রিদের মতো দলে খেললে ব্যালন ডি’অর জেতা একটু সহজ হয়। রিয়াল মাদ্রিদ এমন এক ক্লাব, যা একজন বড় খেলোয়াড়ের যা দরকার, সব দেয়। সবাই জানে, আমি নেইমারকে আগেই আনতে চেয়েছিলাম। সেবার পারিনি, এবার আশা ছাড়িনি।’

সারাবাংলা/এমআরপি/১০ ডিসেম্বর ২০১৭

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন