বিজ্ঞাপন

বরিশালকে ১৫১ রানের লক্ষ্য ছুঁড়ে দিল ঢাকা

December 14, 2020 | 2:23 pm

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্রথম এলিমিনেটরে টস জিতে বেক্সিমো ঢাকাকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান ফরচুন বরিশাল অধিনায়ক তামিম ইকবাল। আগে ব্যাট করতে নেমে তাসকিন-মিরাজ ও রাব্বিদের দুর্দান্ত বোলিংয়ে ঢাকার সংগ্রহ দাঁড়ায় নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫০ রান।

বিজ্ঞাপন

ঢাকার হয়ে এদিন ওপেনিং জুটিতে ব্যাট করতে আসেন মোহাম্মদ নাইম ও সাব্বির রহমান। তবে দলীয় রান ৬ হতেই নাইম (৫) ও আল-আমিন (০) ফেরেন সাজঘরে। এরপর ২২ রানে ফেরেন সাব্বির রহমান (৮), আর তাতেই চাপের মুখে পড়ে ঢাকা।

দ্রুতই টপ অর্ডারের তিন ব্যাটসম্যানকে হারিয়ে চাপে পড়া ঢাকার হাল ধরেন অধিনায়ক মুশফিকু রহিম। আর তাকে সঙ্গ দেন ইয়াসির আলী। তবে ব্যক্তিগত ৪৩ রানে মুশফিক কামরুল ইসলাম রাব্বির বলে কট অ্যান্ড বোল্ড হলে দলীয় ৭২ রানে ৫০ রানের এই জুটি ভাঙে।

বরিশালের বোলাররা রানের চাকায় লাগাম দিলে খুব বড় সংগ্রহের দিকে এগোতে পারেনি ঢাকা। তবে ইয়াসির আলীর অর্ধশতকে আর আকবর আলীর ৯ বলে ২১ রানের ঝড়ে লড়াকু সংগ্রহ পায় বেক্সিমকো ঢাকা।ইয়াসির আলী ব্যক্তিগত ৫৪ রানে কামরুল ইসলামের শিকার হয়ে ফেরেন। নির্ধারিত ২০ ওভারে বেক্সিমকো ঢাকার সংগ্রহ দাঁড়ায় ৮ উইকেট হারিয়ে ১৫০ রান।

বিজ্ঞাপন

বরিশালের হয়ে সর্বোচ্চ দুটি উইকেট নেন মেহেদি হাসান মিরাজ ও কামরুল ইসলাম রাব্বি। আর একটি করে উইকেট নেন তাসকিন আহমেদ, সৌরাওয়ার্দি শুভ।

সংক্ষিপ্ত স্কোরকার্ড:

বেক্সিমকো ঢাকা: ১৫০/৮; ২০ ওভার; (ইয়াসির আলী ৫৪, মুশফিক ৩, আকবর ২১); (মিরাজ ২/২৩; কামরুল ইসলাম ২/৪০; তাসকিন ১/২১)

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন