বিজ্ঞাপন

বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতন: আসামি কালাম গ্রেফতার

October 7, 2020 | 8:53 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে ধর্ষণচেষ্টা ও বিবস্ত্র করে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার মামলার অন্যতম আসামি কালামকে কুমিল্লার দাউদকান্দি থেকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। রাতেই তাকে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হবে।

বিজ্ঞাপন

বুধবার (৭ অক্টোবর) রাতে তাকে গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেছেন র‍্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম।

তিনি বলেন, ভোর সাড়ে ৫টার দিকে কুমিল্লার দাউদকান্দি এলাকায় আত্মগোপনে ছিল কালাম। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। ওই গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের দিন ঘটনাস্থলে উপস্থিত ছিল বলে প্রাথমকি জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। কালাম দেলোয়ার বাহিনীর একজন সক্রিয় সদস্য বলেও স্বীকার করেছে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার ভিডিও রোববার (৪ অক্টোবর) ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। সোমবার (৫ অক্টোবর) ওই ঘটনায় মামলা দায়ের করেন ওই নারী। মামলায় ৩ নম্বর আসামি ছিলেন কালাম। তবে ওই মামলায় কথিত দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে আসামি করা হয়নি।

এ ঘটনার পর মানবাধিকার কমিশনের তদন্ত দলকে ওই নারী জানান, এর আগে দেলোয়ার তাকে দুইবার ধর্ষণও করেছে। পরে মানবাধিকার কমিশনের সহায়তায় মঙ্গলবার (৬ অক্টোবর) রাতে দেলোয়ারকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন ওই নারী। ওই মামলায় কালামের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ আনা হয়।

বিজ্ঞাপন

আরও পড়ুন-

সারাবাংলা/এসএইচ/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন